শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৩ অপরাহ্ন

নড়াইলে ভূমিহীন-গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কর্মসুচির উদ্বোধন

নড়াইল প্রতিনিধি:: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষ উপলক্ষ্যে নড়াইলে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে গণ ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নড়াইলে জেলা প্রশাসক মোহম্মদ্দ হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্দ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধ অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফকরুল ইসলাম, গনপূর্তের নির্বাহী প্রকৌশলী মোঃ নাহিদ পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা প্রমূখ।

এসময় জেলা ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনীতি বিদ, আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও উপকার ভোগীদের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

নড়াইল জেলায় এ কার্যক্রমের আওতায় আজ ১ম পর্যায় ২ শতক জমি সহ ১০৫টি গৃহ ও বন্দোবস্তকৃত জমির মালিকানা সংক্রান্ত কাগজপত্র উপকার ভোগিদের মাঝে হস্তান্তরের উদ্বোধন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution