শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

নিউক্যাসেলের বিপক্ষে সহজ জয় ম্যানচেস্টার ইউনাইটেডের

স্পোর্টস ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শেষ দুই ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে লিগ টেবিলের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্ট ব্যবধান বেড়েছে বেশ। অবশেষে ঘরের মাঠে নিউক্যাসেলের বিপক্ষে জয়ে ফিরল রেড ডেভিলরা। ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসেলকে ৩-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে শোলশায়ারের দল।

ম্যাচের সময় আধা ঘণ্টা স্পর্শ করতেই গোল করে রেড ডেভিলদের এগিয়ে নেন মার্কাস রাশফোর্ড। এর মাত্র মিনিট ছয়েক পর নিউক্যাসেলকে সমতায় ফেরান সেইন্ট ম্যাক্সমিন।

বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে বোকা বানিয়ে বল শট করেন কাছের পোস্টে আর তাতেই ঘরের মাঠে ৩০ মিনিটে লিডে ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর ৩৬ মিনিটের মাথায় প্রতিপক্ষের ক্রস হেডে ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি হ্যারি ম্যাগুইয়ার। সেখান থেকেই জোরালো শটে বল জালে পাঠান সেইন্ট ম্যাক্সমিন। ম্যাচের প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতাতেই।

বিরতি থেকে ফিরেই ম্যাচের লাগাম নিজেদের হাতে নেয় রাশফোর্ডরা। ম্যাচের ৫৭ মিনিটে দলকে এগিয়ে নেন তরুণ ফরোয়ার্ড ড্যানিয়েল জেমস। ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে ডি বক্সের ভেতর থেকে নেওয়া শট জালে জড়ান জেমস। আর তাতেই ম্যাচে দ্বিতীয়বারের মতো লিড নেয় রেড ডেভিলরা। এরপর ৭৫তম মিনিটে স্পট কিক থেকে গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রুনো।

এই জয়ে ২৫ ম্যাচে ১৪ জয় ও ৭ ড্র এবং ৪ হারে ৪৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution