মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান: সরকারি জমি দখল মুক্ত করলো প্রশাসন

নবাবগঞ্জ প্রতিনিধি:: অবশেষে ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নে অবস্থিত জয়নগর এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন।

সোমবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসকের নির্দেশে উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসকের দায়িত্বরত কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ জানান, গালিমপুর মৌজাস্থিত জয়নগর এলাকার ঢাকা বান্দুরা আঞ্চলিক মহাসড়কের পাশে, সরকারি জমি ও ইছামতি নদী দখল করে, ভবন নির্মান, ক্লাব ঘর, দোকান তৈরী করে ভাড়া দিয়ে আসছিলেন, স্থানীয় ভূমিখেকো জাহাঙ্গীরসহ আরো বেশ কয়েক জন। সরকারি জমি দখল মুক্ত করতে, অভিযান পরিচালনা করে অবৈধ দখলদারদের স্থাপনা উচ্ছেদ করে সরকারি জায়গা উদ্ধার করা হয়েছে।

উচ্ছেদ পরিচালনা কাজে সহায়তা করেন নবাবগঞ্জ থানা পুলিশের সদস্যগণ।

উচ্ছেদ অভিযানকালে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. আব্দুল হালিম, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ।

অবৈধ দখলদারদের উদ্দেশ্যে হুঁশিয়ারী উচ্চারণ করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, অবৈধ দখলকারীরা যত বড় শক্তিশালী হউক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান বলেন, দখলবাজদের কোন ছাড় নাই। সে যতই শক্তিশালী হোক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সরকারি জমি দখলমুক্ত করতে বর্তমান সরকার কঠোরভাবে নির্দেশ দিয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution