শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫১ অপরাহ্ন

দোহারে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

দোহার (ঢাকা) প্রতিনিধি:: তরুণরা দেশ, জাতি ও সমাজের উজ্জ্বল নক্ষত্র, জাতির আগামী দিনের কর্ণধার। সমাজ ও দেশকে আরও গতিশীল করতে জাতির মূল চালিকাশক্তি হলো তরুণরাই। কিন্তু তরুণ প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে মাদক। তরুন প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা, সাংস্কৃতিক ও বিনোদনের বিকল্প নেই। তবে মাদকের হাত থেকে সন্তানকে রক্ষা করতে অভিভাবকের গুরুত্ব অপরিসীম।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে কর্মশালা অনুষ্ঠানে ও উপজেলা প্রশাসনের আয়োজনে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এছাড়াও ‘মাদক ব্যবসায়ী যেখানে প্রতিরোধ হবে সেখানে’ এই প্রতিপাদ্যে ঢাকার দোহার উপজেলায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তুলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে উপজেলার সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবাশ্বের আলমের সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, দোহার পৌরসভার মেয়র মো. আলমাছ উদ্দিন, নয়াবাড়ি ইউপি চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন, বিলাসপর ইউপি চেয়ারম্যান মো. রাশেদ চোকদার, কুসুমহাটি ইউপি চেয়ারম্যান কাদের মন্ডল, মাহমুদপুরের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী, সুতারপাড়া ইউপি চেয়ারম্যান শেখ মো. নাসির উদ্দিন, রাইপাড়ার চেয়ারম্যান মো. আমজাদ হোসেনসহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution