বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন

দুর্ঘটনায় আহত দুই তরুণের শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীসহ দুই তরুণ গুরুতর আহত হয়েছেন। এ সময় ওই দুই তরুণের শরীর থেকে বিশে কায়দায় লুকানো ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সোমবার (১৩ জুন) রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল লুকিয়ে চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিল শিল্পব ও আলামিন নামে দুই তরুণ। জেলার জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীকে ধাক্কায় দেয়। এতে ওই নারীসহ দুই তরুণ গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ সময় ওই দুই তরুণের শরীরে বিশেষ কায়দায় লুকানো ফেনসিডিল দেখতে পেয়ে পুলিশকে জানানো হয়। পরে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীর থেকে ৮১ বোতল ফেনডিসিল উদ্ধার করে। এরপর তাদের আটক দেখানো হয়।

আটক দুই তরুণ হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের মাঝেরপাড়ার আব্দুল মোমিনের ছেলে শিপ্লব হোসেন (২০) ও সদর উপজেলার দর্শনা থানাধীন রাঙ্গিয়ারপোতা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল আমিন (২২)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাতে জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলার মোড়ে এক নারীকে ধাক্কা দেয় একটি মোটরসাইকেল। এতে তিনজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করতে গেলে দুই যুবকের শরীরে ফেনসিডিল দেখে পুলিশকে জানায়। জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীর থেকে বিশেষ কায়দায় লুকানো ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে তিনজনকেই পাঠানো হয় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাসে জানা যায়, চুয়াডাঙ্গার আন্দুলবাড়িয়া অথবা শিয়ালমারী থেকে শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল সেট করে মোটরসাইকেলযোগে খুলনায় যাচ্ছিল। পথে এক নারীকে ধাক্কা দিলে তিনজনই আহত হয়। উন্নত চিকিৎসার জন্য ওই নারীকে কুষ্টিয়া ও দুই যুবককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ওই দুই যুবকের শরীর থেকে ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, রাত সাড়ে ১২টার দিকে দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরে জখমের আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটা সড়ক দুর্ঘটনা। প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকেই ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution