বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

দারিদ্র্যের সুযোগ নিয়ে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি:: লালমনিরহাট জেলা শহরের উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকায় ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মনতাজ আলী (৬৬) নামে রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা লালমনিরহাট সদর থানায় একটি মামলা করেছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করা হয়েছে বলে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৪ আগস্ট) রাতে অভিযুক্ত ধর্ষক মমতাজ আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত মনতাজ আলী উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

কিশোরীর মা জানান, দীর্ঘদিন ধরে তারা পরিত্যক্ত রেল লাইনের ধারে বসবাস করছেন। দুই বছর আগে তার স্বামীর মৃত্যুর পর তিনি এক মেয়ে ও তিন ছেলেকে নিয়ে দুর্বিসহ জীবনযাপন শুরু করেন। দিনমজুরি কাজ করে তিনি সংসার চালাচ্ছেন।

এদিকে দারিদ্র্যের সুযোগ নিয়ে বিভিন্ন সময় রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী প্রতিবেশি মনতাজ আলী তাদেরকে আর্থিকভাবে সহযোগিতা করতে থাকেন এবং নিয়মিত তাদের বাড়িতে যাতায়াত শুরু করেন। মনতাজ আলী সুযোগ বুঝে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। মনতাজ ওই কিশোরীকে প্রাণনাশের ভয় দেখান, সে যেন এ বিষয়ে কাউকে কিছু না জানায়। এরই মধ্যে কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে পরীক্ষা করে জানা যায়, কিশোরী ৫ মাসের অন্ত্বঃসত্তা।

কিশোরীর মা বলেন, আমরা খুব গরিব। এ ঘটনায় আমি অসহায় হয়ে পড়েছি। আমাদের দারিদ্র্যের সুযোগ নিয়ে মনতাজ আলী আমার মেয়ের চরম ক্ষতি করেছে। আমি তার বিচার চাই।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযুক্ত মনতাজ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দি ম্যাজিস্ট্রেটের মাধ্যমে রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার সকালে ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution