মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৫৪ অপরাহ্ন

তেল না পেয়ে গাজীপুরে মহাসড়ক অবরোধ

গাজীপুর প্রতিনিধি,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ জ্বালানি তেলের দাম বাড়ার পর গাজীপুরের শ্রীপুরে ফিলিং স্টেশন থেকে তেল সরবরাহ না করায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন মোটরসাইকেল চালকরা। এতে মহাসড়কের কয়েক কিলোমিটার এলাকায় যানজট দেখা যায়।

শুক্রবার (৫ আগস্ট) রাত ১১টার দিকে স্টার ফিলিং স্টেশনের সামনে তারা মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। রাত সোয়া ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

মোটরসাইকেল চালক আরিফ বলেন, সরকার তেলের নতুন দাম নির্ধারণ করেছে। তা কার্যকর হওয়ার কথা রাত ১২টা থেকে। কিন্তু সরকার থেকে ঘোষণার পরপরই স্টার ফিলিং স্টেশন তেল সরবরাহ বন্ধ করে রাখে। এর প্রতিবাদ করলেও স্টার ফিলিং কর্তৃপক্ষ তেল দেওয়া শুরু করেননি। তাই আমরা মহাসড়ক অবরোধ করে এর প্রতিবাদ জানাচ্ছি।

স্টার ফিলিং স্টেশনের ব্যবস্থাপক সোহেল রানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। ক্যাশ কাউন্টারে থাকা কেউ এ বিষয়ে কথা বলতে রাজি হননি।শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়। পরে রাত সোয়া ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution