বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ পূর্বাহ্ন

টি-টেন লিগে সাকিবের সঙ্গে আরও চার বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: আসন্ন টি-টেন লিগে সাকিব আল হাসানকে আগেই আইকন খেলোয়াড় ও অধিনায়ক ঘোষণা করে বাংলা টাইগার্স। ধারণা করা হচ্ছিল, বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়কের হাত ধরে আরও বাংলাদেশি ক্রিকেটার নাম লিখবেন ১০ ওভারের এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে। আরও চার বাংলাদেশিকে চুক্তি করেছে দলগুলো।

সাকিবের দল বাংলা টাইগার্স চুক্তি করেছে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের সহঅধিনায়ক নুরুল হাসান সোহানকে। তাকে ‘সি’ ক্যাটাগরিতে নেওয়া হয়েছে। একই দলে ইমার্জিং ক্যাটাগরিতে জায়গা হয়েছে মৃত্যুঞ্জয় চৌধুরীর।

সোমবারের ড্রাফট শেষে দল পাওয়া অন্য দুই বাংলাদেশি ক্রিকেটার তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান। তিন ফরম্যাটেই দারুণ ফর্মে থাকা তাসকিন খেলবেন ডেক্কান গ্ল্যাডিয়েটর্সের হয়ে। টিম আবুধাবি চুক্তি করেছে মোস্তাফিজের সঙ্গে।

আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসর শুরু হবে ২৩ নভেম্বর। ফাইনাল হবে ৪ ডিসেম্বর। গত আসরগুলোর চেয়ে এবার দুটি বাড়তি দল নিয়ে হবে প্রতিযোগিতা। আগের ছয় দল বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেক্কান গ্ল্যাডিয়েটর্স, দিল্লি বুলস, নর্দার্ন ওয়ারিয়র্স ও টিম আবুধাবির সঙ্গে নতুন দুটি দল মরিসভিলে এসএএমপি আর্মি ও নিউ ইয়র্ক স্ট্রাইকার্স।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution