শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন

টিভি ধারাবাহিকে ক্রিকেটার আশরাফুল-জাহানারা

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। এর আগেও টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। এবার ধারাবাহিক নাটকে দেখা যাবে তাকে। তবে এ যাত্রায় তার সঙ্গী হয়েছেন জাতীয় মহিলা ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় জাহানারা আলম।

মঙ্গলবার (৯ আগস্ট) থেকে আরটিভিতে প্রচার শুরু হবে ‘গোল্ডেন সিক্স’ ধারাবাহিক নাটক। এ নাটকে অভিনয় করেছেন তারা। এটি রচনা ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।

এ নির্মাতা জানান, নাটকটিতে জাভেদ চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ আশরাফুল এবং জাহান চরিত্রে দেখা যাবে জাহানারা আলমকে।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা তারিক মুহাম্মদ হাসান জানান, শিমুলতলী গ্রামের যুবক হাসান মাটি খুঁড়তেই বেরিয়ে আসে একটি ধাতব বাক্স। খুলে হাসান দেখে বাক্সভর্তি সোনার বার! চমকে ওঠে হাসান। ভাবে সে গুপ্তধন পেয়ে গেছে। কিন্তু ঝামেলা হয় একটা। পুরো ঘটনাটা দেখে ফেলে গ্রামের দুষ্ট ব্যবসায়ী সদরুলের কর্মচারী রূপচাঁদ।

সে ঘটনাটি জানাতে এক দৌড়ে চলে যায় সদরুলের কাছে। হাসান ভাবে, যেহেতু মাখন ও সদরুল এই গুপ্তধন পাওয়ার কথা জেনে গেছে, তার মানে পুরো গ্রামে এই ঘটনা রাষ্ট্র হতে বেশি সময় লাগবে না। তার মানে এই গুপ্তধন ধরে রাখতে কষ্ট হবে; তাই গুপ্তধনের বাক্সটি নিয়ে চলে যায় সে। তারপর গল্প মোড় নেয় অন্য দিকে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—যাহের আলভী, শেহতাজ, চমক, মিহি আহসান, তিথি, অলিউল হক রুমী, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, সোহেল খান, মুসাফির সৈয়দ এবং সাবেক ক্রিকেটার হাসিবুল হোসেন শান্ত। সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution