বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে নায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক:: গত ১৫ দিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অচেতন হয়ে পড়ে আছেন ঢাকাই চলচ্চিত্রের ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও সাংসদ আকবর হোসেন পাঠান ওরফে ফারুক। তিনি চিকিৎসায় কোনো সাড়া দিচ্ছেন না বলে জানিয়েছেন অভিনেতার ছেলে রোশন হোসেন পাঠান।

তিনি বলেন, ‘বাবা গত ২১ মার্চ থেকে কথা বলছেন না। অচেতন অবস্থায় আইসিউইতে লাইফ সাপোর্টে রয়েছেন। আগে থেকেই তার রক্তে সমস্যা ছিল। এখন একটার পর একটা সমস্য দেখা দিচ্ছে বাবার শরীরে। বাবার পাকস্থলীর ভেতরে রক্তক্ষরণ হচ্ছে। সেগুলোর চিকিৎসা চলছে। বাবার জন্য দেশবাসির কাছে দোয়া চাইছি।’

এদিকে, ফারুকের শারীরিক অবস্থা সংকটাপন্ন উল্লেখ করে অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান তার ফেসবুকে লেখেন, ‘সিঙ্গাপুরে লাইফ সাপোর্টে পড়ে আছেন মিয়া ভাই। একমাত্র আল্লাহ তায়ালা তাকে ফিরিয়ে আনতে পারেন। আপনাদের কাছে দোয়া প্রার্থনা করছি এই কিংবদন্তি অভিনেতার জন্য।’

নিয়‌মিত চেকআ‌পের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর গিয়েছিলেন নায়ক ও সংসদ সদস্য ফারুক। চেকআপের মধ্যেই শারীরিক জটিলতা দেখা দিলে তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১৫ মার্চ খিঁচুনি উঠায় ফারুককে আইসিইউতে নেওয়া হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ১৮ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। ২১ মার্চ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়। এরপর লাইফ সাপোর্টে। ১৫ দিন ধরে অভিনেতা সেখানেই অচেতন অবস্থায় রয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution