রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

চৌগাছায় তুচ্ছ ঘটনায় কথা-কাটাকাটি, দুই ভাই নিহত

যশোর প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হাতে ইউনুস আলী খান (৫৫) এবং আইয়ুব আলী খান (৬০) নামে দুই সহোদর নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর সর্দার ব্রিকসের বিপরীতে মুকুল হোসেনের চায়ের দোকানের পাশে এ ঘটনা ঘটে।

ইউনুস ও আইয়ুব উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুর রহমান খানের ছেলে। এ ঘটনায় আইয়ুবের ছেলে আসাদুজ্জামান খান রনিকে (৩০) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, দিনমজুর ঠিক করা নিয়ে প্রথমে ইউনুসের সঙ্গে দোকানি মুকুলের কথা-কাটাকাটি হয়। পরে মুকুল, বিল্লাল ও বিপুল মিলে ইউনুসকে মারধর করেন। বিষয়টি ইউনুস বাড়িতে গিয়ে তার ভাই আইয়ুব ও ভাতিজা আসাদুজ্জামানকে জানালে তারা এসে মুকুলকে প্রতিবাদ করেন। এ সময় মুকুল, তার ভাই বিপুল, বিল্লাল ও তাদের বাবা আফজাল খান মিলে ইউনুস, আইয়ুব ও আসাদুজ্জামানকে দা ও বঁটি দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন।

এতে ইউনুস, আইয়ুব ও আসাদুজ্জামান রক্তাক্ত জখম হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুস ও আইয়ুবকে মৃত ঘোষণা করেন। আর মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত আসাদুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে স্থানান্তর করেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution