বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় এক নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। বুধবার (২২ জুন) সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার বাগদুয়ারপাড়া মডার্ন হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নবজাতকটি ভোলাহাট উপজেলার বিরোশেরপুর গ্ৰামের আব্দুল হালিমের মেয়ে। নবজাতকের স্বজনরা অভিযোগ করে বলেন, গতকাল আমার ভাগ্নিকে ডা. শেখ মোজাম্মেল হক সিজার করে হাসপাতাল থেকে চলে যান। শিশুকে আর দেখতে আসেননি। অদক্ষ নার্সকে ওষুধপত্র দিতে বলে গেলেও সে ঠিকমতো ওষুধপত্র দেয়নি। বাচ্চাটি চিকিৎসক ও নার্সের অবহেলার কারণে মারা গেল। এর সুষ্ঠু তদন্ত ও ন্যায্য বিচার চাই আমরা।

চিকিৎসক ও হাসপাতালের মালিক ডা. শেখ মোজাম্মেল হক জানান, ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগটি সত্য নয়। আমরা সবসময়ই চেষ্টা করি সর্বোচ্চ সেবা প্রদানের মাধ্যমে মানুষকে সুস্থ করে তুলতে। হাসপাতালে যিনি নার্সের দায়িত্বে ছিলেন, তিনি আসলে নার্স না।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল হামিদ বলেন, এ বিষয়ে বুধবার রাত পর্যন্ত কোনো অভিযোগ পায়নি। সুনির্দিষ্ট তথ্য প্রমাণ ও অভিযোগ পেলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution