রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:১৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের নাচোল, আমনুরা, রাজশাহীর পুঠিয়া ও বাঘাসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বুধবার (১৬ মার্চ) দিনব্যাপী অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের এসব সদস্যকে আটক করে নাচোল থানা পুলিশ।

আটক চোর চক্রের সদস্যরা হলেন নাটোর সদর উপজেলার কাফুরিয়া গ্রামের মোকবুল হোসেনের ছেলে রনি (২৩), জিয়াউর রহমানের ছেলে আল আমিন (২৪), রাজশাহীর পুঠিয়া থানার কৃষ্ণপুর মেডিকেল পাড়ার মৃত জান মোহাম্মদের ছেলে দেলোয়ার (৬৪), রাজশাহীর বাঘা থানার কলিগ্রাম আজাহার মন্ডলের ছেলে মাজিদুল (৪৫) ও ভারোতিয়াপাড়া সেকান্দার মন্ডলের ছেলে আলমগীর হোসেন।

বুধবার (১৬ মার্চ) রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান।

তিনি বলেন, আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা চাঁপাইনাবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরাতে একটি বাসা ভাড়া নিয়ে থাকত। এখানে থেকেই তারা দীর্ঘদিন ধরে ব্যাটারিচালিত অটোচার্জার ভ্যান ও মোটরসাইকেল চুরি করে আসছিল। তারা চাঁপাইনবাবগঞ্জের সদর, নাচোল, গোমস্তাপুর, রাজশাহীর তানোরসহ আশপাশের বিভিন্ন এলাকায় অনেক চুরির ঘটনা ঘটিয়েছে।

ওসি আরও জানান, আন্তঃজেলা চোর চক্রের প্রত্যেক সদস্যদের নামে নাটোর, নওগাঁসহ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন থানায় চার-পাঁচটি করে চুরিসহ মাদক মামলা রয়েছে। তারা এসব এলাকার গরিব, দুঃস্থ, অসহায়, খেটে খাওয়া মানুষের অটো চার্জারভ্যান বিশেষ কৌশলের মাধ্যমে চুরি করত। তাদের বিরুদ্ধে মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution