বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

চট্টগ্রামে করোনা আক্রান্ত ও মৃত্যু কমেছে

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমেছে। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ১৪০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার করোনায় মৃত্যু হয়েছিল পাঁচ জনের, শনাক্ত হয়েছিলেন ১৪০ জন।

জানতে চাইলে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ৮টি ও কক্সবাজারের একটি ল্যাবে এক হাজার ৪৪২ জনের নমুনা পরীক্ষা করে ১৪০ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮১ জন, বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৯.৭০ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে লোহাগাড়ায় এক, সাতকানিয়ায় এক, বাঁশখালীর এক, আনোয়ারার এক, চন্দনাইশের দুই, পটিয়ায় এক, বোয়ালখালীতে ছয়, রাউজানে দুই, হাটহাজারীতে ১৬, সীতাকুণ্ডে আট, মিরসরাইয়ে এক, সন্দ্বীপে এক ও ফটিকছড়িতে ১৮ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৯ হাজার ৭৬৬ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরের ৭২ হাজার ৫০৪ জন, বাকি ২৭ হাজার ২৬২ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মৃতদের একজন চট্টগ্রাম নগরের, আরেকজন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ২৩৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৯৩ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫৪৬ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution