মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে যুবলীগ নেতাকে মাদকদ্রব্য মামলায় ভ্রাম্যমান আদালতে এক বছরের জেল

ঘোড়াঘাট-প্রতিনিধি::

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা সাবেক যুবলীগ দাবীদার নেতা ওয়াকার আহম্মেদ নান্নুকে মঙ্গলবার ভ্রাম্যমান আদালত তাকে মাদক দ্রব্য মামলায় এক বছরের জেল দিয়েছে। সে উপজেলার খোদাতপুর গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ঘোড়াঘাট থানায তিনটি মামলা এবং চলমান মাদক দ্রব্য আইনে দুইটি মামলা, এ নিয়ে সে পাচটি মামলার আসামী।

ওয়াকার আহম্মেদ নান্নু পেশায় ছিল একজন মটরসাইকেল মেকার। তাকে কতিপয় অসাদু যুবক উপজেলা যুবলীগে নিয়ে দলকে কুলসিত করে, জমি দখলসহ বিভিন্ন স্থানে চাঁদাবাজি খুন খারাপি করাই ছিল তার একমাত্র পেশা। তার বিরুদ্ধে এলাকায় প্রায় শতাধিক কু-কর্মের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় উপজেলার চকবামনিয়া গ্রামের ভুক্ত ভুগি মোজাম্মেল হোসেন, বলাহারের মশিউর রহমানসহ আরো অনেকে জানান, সে মানুষের জমি দখল, মারপিট মাদক সেবন ও মাদক বিক্রি করাই ছিল তার একমাত্র পেশা। সে গতকাল উপজেলা ওসমানপুর এলাকায় কোন এক নির্জন জায়গায় বসে মাদক সেবনসহ মাদক পাচার করার প্রস্তুতি কালে পুলিশ তাকে আটক করেন।

আটক যুবলীগ নেতাকে ভ্রাম্যমান আদালত ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম তাকে ঘটনার সাথে জরিত থাকার অপরাধে এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। অপরদিকে জমি দখলসহ চাঁদা আদায়ের অপরাধে আরো দুইটি মামলা রুজু হয়েছে। পুলিশ আটক নেতাকে জেলহাজতে পাঠিয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution