বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

গ্যাস সিলিন্ডারের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

সিলেট প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট সংলগ্ন এলাকায় গ্যাস সিলিন্ডারের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাশে থাকা আরেকটি দোকান ও তেলবাহী লরি পুড়ে গেছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাত সোয়া ১০টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সাত ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের উপ-পরিচালক সানাউল হক জানান, আমাদের দমকল বাহিনীর সাত ইউনিট আগুন নেভাতে কাজ করে। একটি এলপিজি গ্যাসের দোকানে সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুন লেগে পাশের আরেকটি দোকান পুড়ে যায়। এ সময় সামনে দাঁড়িয়ে থাকা লরিতেও আগুন লাগে।

তিনি বলেন, সবচেয়ে ভয়ের কারণ ছিল পাশেই যমুনা, মেঘনা ও পদ্মা কোম্পানির তেলের ডিপো থাকায় ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হয়েছিল। যে কারণে সাতটি ইউনিট কাজ করার পরও সেনানীবাসের ইউনিটকে ডাকা হয়। পরে আগুন নিয়ন্ত্রণে আসায় তাদের পথ থেকে ফিরিয়ে দেওয়া হয়। তবে ক্ষয়ক্ষতির বিষয়টি এখনো ধারণা করা যায়নি।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, স্থানীয়, পুলিশ ও ফায়ার সার্ভিসের সার্বিক প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution