শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১৭ অপরাহ্ন

খুলনায় সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে গণঅবস্থান কর্মসূচি পালন

খুলনা ব্যুরো:: সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের দ্বিতীয় ধাপের কর্মসূচি হিসেবে খুলনায় গণঅবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১১ টায় কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে এই গণঅবস্থান কর্মসূচি শুরু হয়। চলে বিকাল ৩টা পর্যন্ত।

অপরদিকে, রাজনৈতিক বন্দি মুক্তি ও মামলা প্রত্যাহার দাবিতে একই সময়ে নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরির সামনে গণ অবস্থান কর্মসূচি পালন করে গণতন্ত্র মঞ্চ।

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানান, বেলা ১১টা থেকে কে ডি ঘোষ রোডে গণঅবস্থান কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। বিশেষ অতিথি খুলনা বিভাগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, বিএনপির কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু।

অবস্থান কর্মসূচিতে খুলনা বিভাগের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গণঅবস্থান কর্মসূচিতে অংশ নেন।

অপরদিকে, রাজনৈতিক বন্দি মুক্তি ও মামলা প্রত্যাহার দাবিতে গণ অবস্থান কর্মসূচি পালন করে গণতন্ত্র মঞ্চ। নগরীর উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরীর সামনে অনুষ্ঠিত গণ অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা জেএসডি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শেখ আব্দুল খালেক। কর্মসূচিতে বক্তৃতা করেন গণসংহতি আন্দোলনের মুনীর চৌধুরী সোহেল, জেলা জেএসডি’র সাধারণ সম্পাদক স ম রেজাউল করিম। এছাড়া কর্মসূচিতে গণতন্ত্র মঞ্চ’র স্থানীয় নেতারা বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution