সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন

খুলনায় সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে কলেজছাত্রের মৃত্যু

খুলনা প্রতিনিধি, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ খুলনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে জখম কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবী (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১২টার দিকে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে দুপুর ২টার দিকে দৌলতপুর এলাকায় সৈয়দ তাহমিদুন্নবীকে কুপিয়ে জখম করা হয়।দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম তাহমিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের শিক্ষার্থী। তিনি দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে।

আহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শী ব্যক্তিরা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার পলাশ নামের এক কাঠমিস্ত্রি তাকে বাসা থেকে ডেকে নেন। এরপর সেখানে আগে থেকে উপস্থিত থাকা চার-পাঁচজন সন্ত্রাসী তাহমিদুন্নবীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।ওসি মো. নজরুল ইসলাম আরও জানান, এ ঘটনায় পায়েল নামে একজনকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution