বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৫০ অপরাহ্ন

ক্ষমতা হারিয়ে বিএনপি আজ উম্মাদ হয়ে গেছে—শাজাহান খাঁন

লালমনিরহাট প্রতিনিধি:: বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খাঁন বলেছেন, ক্ষমতাচ্যুত হয়ে বিএনপি আজ উম্মাদ হয়ে গেছে, আর এই উম্মাদ দিয়ে সরকার পরিচালনা কোনদিনই সম্ভব নয়। তাই আগামী জাতীয় নির্বাচনে আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কালীগঞ্জ উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খাঁন আরও বলেন, বাংলাদেশকে যদি আরও উন্নয়নশীল ও সমৃদ্ধ সোনার দেশ হিসেবে দেখতে চান ও বাংলাদেশকে যদি খুন, ধর্ষন, গুম ও দুর্নীতিমুক্ত দেশ হিসেবে দেখতে চান তাহলে আবারও শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

প্রধান অতিথি আরও বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেছেন খালেদা জিয়া নাকি মহিলা মুক্তিযোদ্ধা। তার কাছে আমার প্রশ্ন ওই সময় খালেদা জিয়া কোথায় ছিলেন? ওই সময় খালেদা জিয়া সেনা ক্যাম্পে মেজর জানজুয়ার আতিথেয়তায় ছিলেন। তিনি কখন মুক্তিযুদ্ধ করলেন? তাহলে তিনি কেমন করে মহিলা মুক্তিযোদ্ধা হলেন। ক্ষমতা হারিয়ে তারা উম্মাদ হয়ে গেছে, পাগল হয়ে গেছে। আর এই উম্মাদ পাগল দিয়ে কখনো সরকার পরিচালনা সম্ভব নয়।

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সম্মেলনের উদ্বোধক লালমনিরহাট জেলা আ’লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আ’লীগের সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমী ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution