শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

ক্যাটরিনার মোট সম্পদের পরিমাণ কত?

বিনোদন ডেস্ক:: বলিউডে ক্যাটরিনা কাইফের অভিষেক ঘটে ২০০৩ সালে। ‘বুম’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটার পর এ অভিনেত্রী ৪০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। পরিশ্রম এবং অভিনয় দক্ষতায় দর্শকদের মন জয় করে নিয়েছেন এ অভিনেত্রী। এ ছাড়া বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের মধ্যে তিনি একজন।

ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ২২৪ কোটি রুপির মতো।

তার মুম্বাইয়ে রয়েছে ৪৫ কোটি রুপির বাংলো। লন্ডনে যে বাংলো রয়েছে তার মূল্য ৭ কোটি রুপি। এ অভিনেত্রীর গ্যারেজে রয়েছে অডি, রেঞ্জ রোভার ও মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি। সম্প্রতি ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছে। ইতোমধ্যে বক্স অফিসে ছবিটি আয় করেছে ২০০ কোটি রুপি।

ক্যাটরিনার ঝুলিতে বক্স অফিসে হিট সিনেমা থাকায় তিনি সিনেমাপ্রতি পারিশ্রমিক নেন ১১ কোটি রুপি। বিজ্ঞাপনের জন্য তিনি নেন অন্তত ৬-৭ কোটি রুপি। সম্প্রতি নতুন করে ‘টিপ টিপ বারসা পানি’ গানের মিউজিক ভিডিওতে বলিউড তারকা অক্ষয়ের সঙ্গে দেখা গেছে ক্যাটরিনাকে। এ আইকনিক গানের রিমেকে ক্যাট তার নাচের জন্য প্রশংসা কুড়াচ্ছেন।

এদিকে ক্যাটরিনার সঙ্গে ভিকি কৌশলের বিয়ের জোরেশোরে প্রস্তুতি চলছে বলে জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।

বিয়ের জন্যে ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে বলে শোনা যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution