মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে সিলিন্ডারের আগুনে শিশুসহ দগ্ধ ৫

ঢামেক প্রতিনিধিঃ দক্ষিণ কেরানীগঞ্জের রিভারভিউয়ের বীরভাগইর এলাকায় একটি বাসায় গ্যাস সিলিন্ডারের আগুনে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাত ১০টায় দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়েছে।

দগ্ধরা হলেন- রাজু আহমেদ (২৮), তার দুই মেয়ে জান্নাত (৫) ও রোজা (৩); বোন শারমিন (২৪) ও চাচাত ভাই হাবিবুর রহমান (১৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি বলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ ৫ জন এসেছেন। তাদের মধ্যে রাজু আহমেদের ৩০ শতাংশ, শিশু জান্নাতের ২৬ শতাংশ, রোজার ৪৬ শতাংশ, শারমিনের ১০ শতাংশ এবং হাবিবুর রহমানের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। রাজুর মেয়ে রোজাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

আহত রাজু বলেন, বলতে পারি না কীভাবে কী হয়ে গেল। আমি সন্ধ্যায় নতুন এলপি গ্যাসের সিলিন্ডার কিনে আনি। পরে রান্নাঘরে চুলায় সংযোগ দেই। এক পর্যায়ে গ্যাস বের হচ্ছে কি না তা পরীক্ষা করার জন্য ম্যাচ দিয়ে আগুন জ্বালালে ফুলকি দিয়ে রান্নাঘরসহ সব ঘরেই আগুন ছড়িয়ে পড়ে। আমার স্ত্রী বাইরে ছিল। ফলে রক্ষা পেয়েছে। আমার ছোট ছোট মেয়েরা কতই না কষ্ট পাচ্ছে। আমার বোন এবং চাচাত ভাইও আগুনে পুড়ে গেছে। আমার মেয়ে রোজার অবস্থা ভালো না। তাকে আইসিইউতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution