মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:১৬ অপরাহ্ন

কেরানীগঞ্জে মাদক ব্যবসায়ীদের হামলায় ৩ পুলিশ আহত, গ্রেফতার ২ আসামী রিমান্ডে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:: মাদক মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আল আমিনকে শুক্রবার রাতে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই ফয়সাল, এএসআই হেমায়েত উদ্দিন ও কনস্টেবল তাইজুল।

এ ঘটনায় শনিবার এএসআই হেমায়েত উদ্দিন বাদী হয়ে মাদক কারবারি আল আমিনসহ ৭ জনের নামোল্লেখ ও অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মারধর ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে একটি মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে খোকন ও সাবিয়া বেগম নামে এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার তাদের আদালতে হাজির করলে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান জানান, শুক্রবার রাত ১১ টার দিকে মাদক মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আল আমিনকে গ্রেফতার করতে থানা পুলিশের একটি টিম ইকুরিয়া মুসলিমনগর এলাকায় তার বাড়িতে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আল আমিন, তার বোন সাবিয়া সহ ২০/২৫ জন পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি ইট ছুড়তে থাকে। ইটের আঘাতে এএসআই ফয়সালের বাম হাত ভেঙে গেছে ও মাথা ফেটে গেছে। এএসআই হেমায়েত উদ্দিনের মাথায় রক্তাক্ত জখম হয়েছে। কনস্টেবল তাইজুলের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি আরও জানান, আল আমিন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তার বোন সাবিয়ার নামেও একাধিক মাদক মামলা রয়েছে। পুলিশ এসাল্টের মামলায় ইতিমধ্যে সাবিয়া ও খোকন নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution