বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ডিবি ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আটক ২

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ই-কণ্ঠটোয়েন্টিফোর ডটকম॥ ঢাকার কেরানীগঞ্জ থেকে ডিবি ও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে স্থানীয়রা দুই জনকে আটক করে র‌্যাব-১০-এর কাছে সোপর্দ করেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের ইস্পাহানী আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ভুয়া মানবাধিকার কর্মীর কার্ড, অনলাইন মিডিয়ার কার্ড ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতরা হলেন, মো. ফরহাদ হোসেন (৩৫) ও রিনা আক্তার (৩০)।

চক্রটি ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও দেহ ব্যবসায়ীদের টার্গেট করে তাদের বাসায় গিয়ে টাকা পয়সা, মোবাইল সহ মুল্যবান সামগ্রী লুটে নিত।

এক ভুক্তভোগী চুনকুটিয়া এলাকার শিল্পী বেগম (৪০) জানায়, গত ২ আগস্ট রাতের বেলায় ৫ জন ডিবির পরিচয়ে আমার বাসায় হানা দেয়। এসময় তারা আমার মেয়ে ও দেবরকে মারধর করে ১১টি মোবাইল ফোন ও নগদ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় আমার দেবরকে আটক করে ঝিলমিল আবাসিক এলাকার নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তার কাছে ৫ লাখ টাকা দাবি করে, অন্যথায় মেরে ফেলার হুমকি দেয়। তখন আমার দেবরের কাছে থাকা ২৯ টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে তাকে নির্জন স্থানে ফেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে আমরা র‌্যাব-১০ অভিযোগও করেছি। মঙ্গলবার সেই ডিবি পরিচয়দানকারী মহিলা ও পুরুষ সাংবাদিক পরিচয়ে দক্ষিণ কেরানীগঞ্জের ইস্পাহানী আবাসিক এলাকায় প্রবেশ করে চাঁদাবাজিকালে জনগণ তাদের আটক করে র‌্যাব-১০ এর কাছে সোপর্দ করে। আরেক ভুক্তভোগী আখি জানায়, এই সংঘবদ্ধ চক্রটি কখনো ডিবি আবার কখনো সাংবাদিক পরিচয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ও ছিনতাই করে থাকে। আমরা তাদের কঠিন বিচার দাবি করছি।

তবে তাৎক্ষনিক র‍্যাব-১০ এর পক্ষ থেকে কোনো কিছুই জানানো হয়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মিডিয়া সেল থেকে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব-১০।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution