মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে খেলার মাঠে বজ্রপাতে যুবকের মৃত্যু

কেরানীগঞ্জ প্রতিনিধি, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ ঢাকার কেরানীগঞ্জে খেলার মাঠে বজ্রপাতে সজিব সরকার (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ জুন) সকাল ১০টায় উপজেলার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা ইন্ডাস্ট্রিয়াল পার্ক বালুর মাঠে এ ঘটনা ঘটে। নিহত যুবক রংপুর জেলার হারাগাছ থানার মায়া বাজার এলাকার রাজু মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে নতুন সোনাকান্দা গ্রামের আক্তার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা ও মৃত সজিবের খেলার সঙ্গী মমিন জানান, তারা সকাল ৮টা থেকে বালুর মাঠে ফুটবল খেলছিলেন। খেলার একপর্যায়ে বল মাঠের বাহিরে চলে গেলে সে বল আনতে দৌড়ে যাওয়ার সময় বজ্রপাত হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।

সুমন নামে আরেক যুবক জানায়, বৃষ্টিতে ভিজে তারা পাশাপাশি আলাদা দু’টি জায়গায় ফুটবল খেলছিলেন। খেলা চলাকালে হঠাৎ বজ্রপাত হলে সে পড়ে যায়। আমরা প্রথমে ভেবেছি সে মজা করছে, কিন্তু কাছে গিয়ে দেখি তার শরীর থেকে ধোঁয়া বের হচ্ছে, পড়নে থাকা প্যান্ট পুড়ে গেছে। পরে নাকে হাত দিয়ে বুঝতে পারি সে মারা গেছে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, সকালে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেছে। লাশের গায়ে বজ্রপাতে নিহত হওয়ার আলামত পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution