বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০১ অপরাহ্ন

কালিয়াকৈরে বাস-অটোরিকশার সংঘর্ষ, নিহত বেড়ে ৫

গাজীপুর প্রতিনিধি,ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী বাস ও আটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচ জনে দাঁড়িয়েছে।

শনিবার (৩০ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মাকিষবাথান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোরিকশাচালক টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের আয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম, বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া গ্রামের মমিন উদ্দিন সিকদারের ছেলে মেহেদী হাসান বাবলু, গাজীপুরের কালিয়াকৈর থানার হিজলতলী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে আতিকুল ইসলাম, একই উপজেলার লতিফপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাইদুল ইসলাম রুবেল ও যশোরের দহর গ্রামের আতাউর রহমানের ছেলে শাহিন উদ্দিন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে কালিয়াকৈরে থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাস মাকিষবাথান এলাকার বটতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। অটোরিকশার চালকসহ এক যাত্রী ঘটনাস্থলে মারা যান। আহত অপর তিন জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পরে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে একজন ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানিয়েছেন, ওই বাস গাড়িটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution