বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

কানে টপ মডেল অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের প্রিয়তি

বিনোাদন ডেস্ক:: বাংলাদেশের মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি কান চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে টপ মডেল নির্বাচিত হয়েছেন। ফ্রান্স থেকে প্রিয়তি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ব অন্যতম আসর হলো কান চলচ্চিত্র উৎসব। এবারের আসর থেকে এমন প্রাপ্তিতে উচ্ছ্বসিত মডেল-অভিনেত্রী প্রিয়তি জানিয়েছেন, আমি এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েছি যে, কথা তো দূরের থাক লিখেও অনুভূতি প্রকাশ করতে পারছি না। কানের মাটিতে টপ মডেলের অ্যাওয়ার্ড পাওয়া স্বপ্নের মতো লাগছে।

প্রিয়তী আরও জানিয়েছেন, এবারে কান উৎসবের আয়োজক দেশ ফ্রান্সসহ বিশ্বের নানা দেশের মডেলরা এখানে অংশ নিয়েছেন। এটি ছিলো এ উৎসবে ইন্টেগ্রিটি ম্যাগাজিন আয়োজিত একটি প্রতিযোগিতা। তাদের মধ্যে থেকে টপ মডেলের এওয়ার্ড পেয়েছেন প্রিয়তি৷

রাজধানী ঢাকায় জন্মগ্রহণ করেন প্রিয়তি। শৈশব কেটেছে এই শহরেই। কৈশোরে তিনি পাড়ি জমান আয়ারল্যান্ডে। ইতোমধ্যে বাংলাদেশি বংশোদ্ভুত প্রিয়তি মিস আয়ারল্যান্ড ২০১৪ প্রতিযোগিতায় বিজয়ীর মুকুট মাথায় তুলেছেন। শুধু তাই নয়, মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতার প্রথম রানারআপও হন।

প্রিয়তি নাম লেখিয়েছেন চলচ্চিত্রে। পরিচালক কিয়ারন ডেভিস প্রিয়তিকে নিয়ে প্রথম নির্মাণ করেন ‘ওয়ান্ডারল্যান্ড’ শিরোনামে চলচ্চিত্র। প্রিয়তি অভিনীত দ্বিতীয় আইরিশ চলচ্চিত্র ‘কোকোলান’। এ সিনেমাটিও নির্মাণ করেছেন তিনি। এরপর কিয়ারন প্রিয়তিকে নিয়ে নির্মাণ করেন ‘দ্য মাউন্টেন অব সেরেনিটি’ শিরোনামে চলচ্চিত্র।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution