বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

কক্সবাজারের বঙ্গবন্ধু জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ শুরু

শুভ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহ্সান রাসেল, এমপি। বিশেষ অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া-১) আব্দুল করিম এনডিসি ও কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদ। লন সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ

স্পোর্টস রিপোর্টার, ই-কণ্ঠ ২৪ ডটকম : ২ মার্চ মঙ্গলবার থেকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গবন্ধু তীর জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপের কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার বাছাইয়ে ৬৪৪ স্কোর গড়ে ৬৯ জন প্রতিযোগীর মধ্যে ষষ্ঠ হয়েছেন রোমান। সর্বশেষ নেপাল ও কাঠমান্ডুর এসএ গেমসে তিন ইভেন্টে সোনা জেতা রোমান রিকার্ভ এককের বাছাইয়ে ৬৮৬ স্কোর গড়েছিলেন।

এই আসরে ৪০ খেলার প্রথম দিনে কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ এককে রামকৃষ্ণ সাহা (বাংলাদেশ বিমান বাহিনী) ৬৫৭ স্কোর করে, রিকার্ভ মহিলা এককে মেহেনাজ আক্তার মনিরা (ঢাকা আর্মি আরচারি ক্লাব) ৬১৫ স্কোর করে, রিকার্ভ পুরুষ দলগততে বাংলাদেশ আনসার (রোমান সানা, শাকিব মোল্লা ও ইমদাদুল হক মিলন) ১৯২৪ স্কোর করে, রিকার্ভ মহিলা দলগততে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মেহেনাজ আক্তার মনিরা, রাবেয়া আক্তার ও নাসরিন আক্তার) ১৭৫৬ স্কোর করে, রিকার্ভ মিশ্র দলগততে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (তামিমুল ইসলাম ও ইতি খাতুন) ১২৬০ স্কোর করে, কম্পাউন্ড পুরুষ এককে অসীম কুমার দাস (বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব) ৬৮৪ স্কোর করে, কম্পাউন্ড মহিলা এককে রোকসানা (ঢাকা আর্মি আরচারি ক্লাব) ৬৯০ স্কোর করে, কম্পাউন্ড পুরুষ দলগততে ঢাকা আর্মি আরচারি ক্লাব (জোবেদ আলম, মিঠু রহমান ও সোহেল রানা) ২০২৭ স্কোর করে, কম্পাউন্ড মহিলা দলগততে ঢাকা আর্মি আরচারি ক্লাব (রোকসানা আক্তার, সুস্মিতা বণিক ও তানিয়া রীমা) ২০২৭ স্কোর করে এবং কম্পাউন্ড মিশ্র দলগততে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মিঠু রহমান ও রোকসানা আক্তার) ১৩৭১ স্কোর করে প্রথম স্থান অধকার করেন।

২ মার্চ বেলা ৩ টায় কক্সবাজারস্থ শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু ১২তম তীর জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপস এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নশিপসের শুভ উদ্বোধন ঘোষণা করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মো: জাহিদ আহ্সান রাসেল, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া-১) মো: আব্দুল করিম এনডিসি ও কক্সবাজার জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ। এ সময় উপস্থিত ছিলেন সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু ও সুব্রত মজুমদার ডলার ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রতিযোগিতা ও মাঠ ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত, আরচ্যার, দলীয় কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ফেডারেশনের আরও অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution