বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন

ওয়ালটন বিজয় দিবস ভলিবল শুরু

স্পোর্টস রিপোর্টার, ই-কণ্ঠ২৪ডটকম ঃ বৃহস্পতিবার ১৩ জানুয়ারি থেকে শুরু হয়েছে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ৭টি দলের অংশগ্রহণে পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতার খেলা।
উদ্বোধনী দিনে ‘ক’ গ্রুপের খেলায় জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তারা ২৫-২০, ২০-২৫, ২৪-২৬, ২৫-২২, ১৫-১২ পয়েন্টে (৩-২ সেটে) বাংলাদেশ নৌবাহিনীকে হারিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ‘খ’ গ্রুপে বাংলাদেশ পুলিশ ও বাংলদেশ জেল এর মধ্যকার খেলাটি চলছিল।
প্রতিযোগিতার উদ্বোধন করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক-১ ও সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক ফজলে রাব্বি বাবুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এবারের এই বিজয় দিবস প্রতিযোগিতায় ৭টি দল অংশ নিয়েছে। তার মধ্যে ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও তিতাস ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ জেল।

দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড় ও টুর্নামেন্ট সেরাদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution