শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

উলিপুরে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র নিহত!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:: কুড়িগ্রামের উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় বালু বোঝাই একটি ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী তানজিদ ইসলাম (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭টার দিকে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থী উলিপুর পৌরসভার নিজাইখামার গ্রামের মৃত মো. বক্তার আলীর পুত্র। সে উপজেলার বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানান, সোমবার সকাল ৭টার দিকে স্কুলের এই শিক্ষার্থী সাইকেলে চেপে রাস্তা দিয়ে যাওয়ার সময় পেছন থেকে আসা বালু বোঝাই ট্রাকটি ধাক্কা দিলে সে ছিটকে পরে। এরপর ট্রাকের পেছনের চাকার নিচে তার মাথা পরে থেতলে যায়। ওই যুবকের পরিচয় নিশ্চিত করা হয় তার সাথে থাকা বই-খাতায় লেখা নাম দেখে। নিহত শিক্ষার্থীর কানে হেডফোন ছিলো এবং সে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলো এবং অপর হাতে সে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিলো। অসাবধানতার কারনে এ দূর্ঘটনা ঘটতে পারে বলেও মনে করছেন ঘটনাস্থলের মানুষরা।

দূর্ঘটনার পরপরেই খবর পেয়ে উলিপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করে এবং ট্রাকসহ চালককে আটক করেন। ট্রাকে থাকা অপর আরেকজন ব্যক্তি পালিয়ে যায়।

এব্যাপারে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution