বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন

ঈশ্বরদী খারজানি কমিউনিটি ক্লিনিকে সেবা ও ঔষধ পাচ্ছেনা রোগীরা

ঈশ্বরদী প্রতিনিধি ॥ ঈশ্বরদীর খারজানি কমিউনিটি ক্লিনিকে রোগীদের যথাযথ সেবা ও সরকারি ঔষধ না দিয়ে দোকানে বিক্রি করা হয় বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন ভূক্তভূগি এলাকাবাসী। এবং রোগীদের সাথে দূর্ব্যবহার করে বলেও জানান ভুক্তভূগিরা।

নাম প্রকাশ না করার শর্তে সেবা বঞ্চিত এলাকাবাসীরা জানান, ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের খারজানি কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ দায়িত্বে অবহেলা করায় বেশিরভাগ সময় ক্লিনিকের ফটকে তালা ঝুলে থাকে। সময়মত অফিসে না আসলেও বেলা বারোটা বাজলেই কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ চলে যান।

প্রতি মাসে দু’দিন করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একজন করে এমবিবিএস ডাক্তার এসে রোগীদের চিকিৎসা দেওয়ার নিয়ম থাকলেও কোন এমবিবিএস ডাক্তার আসেন না এই ক্লিনিকে।

ক্লিনিক চত্বরে একটি টিউবয়েল থাকলেও তার হ্যান্ডেল খুলে অফিস ঘরে আটকে রাখা হয়েছে। ক্লিনিকে কতজন কর্মরত আছেন এবং সকল অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগ সকল অভিযোগ ভিত্তিহীন দাবি করে বলেন, আমার কোন বক্তব্য নেই। বক্তব্য দেওয়ার বিধি নিষেধ আছে। সকল অভিযোগের বিষয়ে বক্তব্য দিবেন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আসমা খানম।

কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার নুরুজ্জামান সোহাগের সাংবাদিকদের নিকট দেওয়া বক্তব্যসহ ভুক্তভোগী গ্রামবাসীদের অভিযোগের বিষয়ে জানার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্যকর্মকর্তা আসমা খানের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাক্ষাত ও বক্তব্য দেওয়ার কথা বলে সময় ক্ষেপন করে বক্তব্য না দিয়েই কৌশলে কমপ্লেক্স থেকে চলে যান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution