বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

অস্ত্র মামলা থেকে অব্যাহতি পেলেন এরফান সেলিম

নিজস্ব প্রতিবেদকঃ চকবাজার থানায় দায়ের করা অস্ত্র মামলায় হাজী সেলিমের ছেলে এরফান সেলিমকে অব্যাহতি দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার ১ নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কেএম ইমরুল কায়েশ পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য জানান।

গত ৫ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন অস্ত্র মামলায় এরফান সেলিমকে অব্যাহতির সুপারিশ করে প্রতিবেদন দাখিল করেন। একই থানার মাদক মামলাও তার অব্যাহতির সুপারিশ করেন এ তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানের ওপর হামলার অভিযোগে সাবেক কাউন্সিলর এরফান সেলিমকে গত ২৬ অক্টোবর পুরান ঢাকার রহমতগঞ্জ এলাকার বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে কয়েকটি মামলা দায়ের করা হয়।

গত ২৬ অক্টোবর ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদুল মোল্লা, এ বি সিদ্দিক দিপু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন।

ওই দিনই পুরান ঢাকার বড় কাটরায় এরফানের বাবা হাজী সেলিমের বাড়িতে দিনভর অভিযান চালায় র‌্যাব। এ সময় মাদক রাখার দায়ে এরফান সেলিমকে এক বছর কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে এরফানের দেহরক্ষী মো. জাহিদকে ওয়াকিটকি বহন করার দায়ে ছয় মাসের সাজা দেন।

এরপর গত ২৮ অক্টোবর র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় এরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution